আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের জানাজা সম্পন্ন

খুলনা-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মোস্তফা রশিদী সুজার জানাজা সম্পন্ন হয়েছে।

 

জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় ২৯ জুলাই ২০১৮ রোববার বেলা ১০ -টায়  নামাজে জানাজা সম্পন্ন হয়েছে। জানাজায় জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, চিফ হুইপ আ স ম ফিরোজসহ সংসদ সদস্য ও সংসদ সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারী, গণ্যমান্য ব্যক্তি, দলীয় নেতাকর্মী ও অসংখ্য গুণগ্রাহী অংশ নেন।

 

জানাজার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা মরহুমের কফিনে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় রাষ্ট্রপতির পক্ষে তার সামরিক সচিব মেজর জেনারেল মো. সারোয়ার হোসেন, জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে দলের নেতারা, ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া, চিফ হুইপ আ স ম ফিরোজের নেতৃত্বে হুইপবৃন্দ এবং বিরোধীদলীয় নেতার পক্ষে মামুনুর রশিদ শ্রদ্ধা নিবেদন করেন।

এস এম মোস্তফা রশিদীর কর্মময় জীবনের বিভিন্ন দিক নিয়ে স্মৃতিচারণ করার পর মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

 

মোস্তফা রশিদী সুজা ২৬ জুলাই ২০১৮ বৃহস্পতিবার চিকিৎসাধীন অবস্থায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *