আবেদনময়ী নার্গিস ফাখরি আসছেন বাংলাদেশে

কারিনা, ক্যাটরিনা, প্রিয়াঙ্কাসহ অনেক বলিউড অভিনেত্রী এসেছেন বাংলাদেশ। বাংলাদেশের দর্শকদের সামনে দেখা দিতে হাজির হচ্ছেন আরেকজন বলিউড সুন্দরী। তিনি নার্গিস ফাখরি।

শিগগিরই ঢাকায় আসছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও মডেল নার্গিস ফাখরি। ১৪ জুলাই ফেসবুকে একটি লাইভ ভিডিওতে এ তথ্য নিজেই জানিয়েছেন এই ‘রকস্টার’।

এই অভিনেত্রী জানান, আমি খুব শিগগিরই বাংলাদেশে আসব। শুধু আসবই না, কিছু চমকও দেখাব।

এদিকে কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এ অভিনেত্রীর সঙ্গে বেশ কিছু ছবি পোস্ট করতে দেখা যায় বাংলাদেশের সংগীতশিল্পী ও সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপসকে।

ফেসবুকের ছবিগুলোতে দেখা যায়, রেস্তোরাঁয়, মাঠে, ঘাটে, পাহাড়ের পাদদেশে, প্রকৃতির মাঝে নানা স্টাইলে নার্গিস ফাখরি ও তাপস বেশ কিছু ছবি তুলেন। তাদের সঙ্গে থাকতে দেখা যায় তাপসের স্ত্রীকেও।

১৪ জুলাই তাপস এক লাইভ ভিডিওতে জানান, ছবিগুলো তারা তুরস্কে তুলেছেন। বর্তমানে নার্গিস ফাখরিকে সঙ্গে নিয়ে তাপস, তার স্ত্রী মুন্নী ও তাদের তাদের দল সেখানেই আছেন।

পাকিস্তানের বংশোদ্ভূত নার্গিস ফাখরি মূলত মার্কিন মডেল। আমেরিকান নেক্স টপ মডেল হওয়ার মাধ্যমে পরিচিতি পান তিনি। তবে বলিউড তাকে দিয়েছে তারকা খ্যাতি। অভিনয়ের মাধ্যমে নিজের শক্ত জায়গা করে নেন এই মডেল ও অভিনেত্রী। খোলামেলা পোশাকের কারণে বিভিন্ন সময় বিতর্কিত হয়েছিলেন তিনি।

 

One thought on “আবেদনময়ী নার্গিস ফাখরি আসছেন বাংলাদেশে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *