আসাদ পংপংকে গ্রেফতার করেছে মালয়েশিয়া পুলিশ

খালেদা জিয়া ও তারেক রহমানকে নিয়ে বাজে মন্তব্য করায় আসাদুজ্জামান আসাদ ওরফে পংপং নামে এক বাংলাদেশীকে গ্রেফতার করেছে মালয়েশিয়া পুলিশ। সূত্রে জানা যায়, আসাদ ওরফে পংপং গত কয়েক দিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক লাইভে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান কে নিয়ে অকথ্য ভাষায় গালাগালি করেন।

যা নিয়ে মালয়েশিয়া প্রবাসীদের মাঝে ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ব্যাপক প্রতিবাদের ঝড় উঠে। এই নিয়ে গত দুই দিন আগে মালয়েশিয়া বিএনপির প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ মামুন বিন আব্দুল মান্নান বাদী হয়ে আইসিটি আইনে কেপং থানায় একটি মামলা দায়ের করেন। যার ওই মামলায় মালয়েশিয়া পুলিশ আসাদুজ্জামান আসাদ ওরফে পং পং কে গতকাল সন্ধ্যায় তার বাসা থেকে গ্রেফতার করে। তবে আজ তাকে কোর্টে নেওয়া হবে হলে জানা যায়। গ্রেফতার কৃত মালয়েশিয়া প্রবাসী আসাদ ওরফে পং পং দীর্ঘ দিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে বিভিন্ন ইস্যু নিয়ে কুরুচিপূর্ণ ভাষায় বাংলাদেশের বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিদের নিয়ে লাইভ করে আসছেন।

সম্পত্তি ফেইসবুক লাইভে সিলেটের মেয়েদের নিয়ে কুরুচি পূর্ণ কথা বলে ব্যাপক সমালোচনা মুখে পড়ে। সর্বশেষ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক নিয়ে কূরুচিপূর্ণ ভাষায় লাইভ করে। তার বাড়ি বরিশাল জেলায় জানা গেছে। তিনি দীর্ঘদিন মালয়েশিয়া প্রবাসী। বেশ কিছুদিন আগে শেখ হাসিনা কে নিয়ে ও বাজে মন্তব্য করেন এই আসাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *