এবার মুখোমুখি লড়াইয়ে অপু-বুবলী!

এবার ঈদে প্রথমবারের মতো অপু বিশ্বাস আর শবনম বুবলী মুখোমুখি হতে যাচ্ছেন। না বাস্তবে নয়, পর্দায়। মানে আসন্ন রমজানের ঈদে মুক্তি পেতে পারে এই দুই নায়িকার ছবি।

ছবিগুলো হল শাকিব-অপুর ‘পাঙ্কু জামাই’ আর শাকিব-বুবলীর ‘চিটাগাইংগ্যা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’।

‘পাঙ্কু জামাই’ ছবির নির্মাতা প্রতিষ্ঠান জানায়, ২০১৬ সালে শুটিং শুরু হওয়া এই ছবিটি তারা কোনো এক উৎসবে মুক্তি দিতে চাচ্ছিল। কিন্তু মধ্যে শাকিব-অপুর সম্পর্কের নানা জটিলতায় ছবিটির কাজ শেষ করতে দেরি হয়। গত বছর অপু তার শুটিং আর শাকিব ডাবিং শেষ করে দেয়ার পর ছবিটির নির্মাণ কাজ পুরোপুরি শেষ হয়ে যায়। এরপর তারা গত পয়লা বৈশাখ উপলক্ষে ছবিটি মুক্তি দিতে চেয়েছিল। কিন্তু তখন ‘একটি সিনেমার গল্প’ ও ‘বিজলী’ ছবি দুটির মুক্তি পূর্ব থেকে প্রস্তুত থাকায় এবং সিনেমা হল স্বল্পতার কারণে ‘পাঙ্কু জামাই’ আর মুক্তি দেওয়া হয়নি। এরপর এ ছবির প্রযোজক কোনো একটি উৎসবের দিনে ছবিটি মুক্তি দেয়ার জন্য আবার অপেক্ষা করছিলেন।

ঈদে ‘ভাইজান এলোরে’, ‘সুলতান’, ‘সুপার হিরো’ ‘চিটাগাইংগ্যা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’, ‘পোড়ামন-টুসহ বেশ কটি ছবি মুক্তির তালিকায় থাকায় এই উৎসবে ‘পাঙ্কু জামাই’ নিয়ে আর এগোতে চাননি এর নির্মাতা। কিন্তু সম্প্রতি ‘ভাইজান এলোরে’ আর ‘সুলতান’ শিরোনামের কলকাতার ছবিগুলো উৎসবে মুক্তি পেতে পারবে না এমন আইনি নিষেধের কবলে পড়ায় এবং ‘সুপার হিরো’ ছবিটির কাজ এখনো শেষ না হওয়ায় এর নির্মাতা প্রতিষ্ঠান ঈদে ছবিটি মুক্তি না দেয়ার সিদ্ধান্ত নেয়।

এতে পাঙ্কু জামাইয়ের নির্মাতা ছবিটি ঈদে মুক্তি দেওয়ার প্রস্তুতি নিতে শুরু করেছে। সেই হিসেবে এবারের ঈদে এখন পর্যন্ত মুক্তি পেতে পারে এমন ছবির তালিকায় আছে ‘পোড়ামন টু’, ‘চিটাগাইংগ্যা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ ও ‘পাঙ্কু জামাই’। আর তাই যদি হয় তা হলে এবারই প্রথমবারের মতো মুখোমুখি হতে যাচ্ছেন শাকিবের দুই নায়িকা অপু বিশ্বাস আর শবনম বুবলী। আর এই দুই ছবির নায়কই হলেন শাকিব খান।

যদিও বাস্তবে নয়, তারপরেও দর্শক এখন অধীর আগ্রহে মুখিয়ে আছেন এই শত্রু শত্রু ভাবাপন্ন দুই নায়িকার পর্দা লড়াই দেখতে। ঈদে দেখা যাবে পর্দা লড়াইয়ে অপু নাকি বুবলী, মহাউৎসবের এই দিনে কে জিতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *