টাইগার শ্রফ জ্যাকি হলিউডে!

বলিউড মাত করে দিয়েছেন, কোটি তরুণীর হৃদয়ের গহীনে জায়গা করে নিয়েছেন বলিউডের উঠতি অভিনেতা টাইগার শ্রফ

অল্প সময়ে দর্শকের মনেও জায়গা করে নিয়েছেন এই অভিনেতা। ২০১৬ সালে রিবেল সিনেমা, ২০১৮ সালে এসে রিবেল টু সিনেমায় নিজের অভিনয়শৈলী দিয়ে দর্শক, প্রযোজক, পরিচালকদের নজর কেড়েছেন।

 

অন্য নায়কদের চেয়ে কয়েকধাপ এগিয়ে রয়েছেন ১৯৯০ সালে মুম্বাইয়ে জন্ম নেওয়া টাইগার শ্রফ

 

টাইগারের ফ্লাইং জ্যাট সিনেমা দেখে হলিউডের পরিচালকরা আকৃষ্ট হয়েছেন। তাই এবার হলিউডে নাম লেখাতে যাচ্ছেন তিনি।

 

বৃহস্পতিবার হিন্দুস্থান টাইমসের এক খবরে বলা হয়েছে, এবার হলিউড সিনেমায় দেখা যেতে পারে তাকে।

ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, হলিউডের নামি প্রযোজক লরেন্স কাসানফ তার পরবর্তী একটি সিনেমার জন্য পছন্দ করেছেন টাইগার শ্রফকে। এ বিষয়ে আলোচনার জন্য মুম্বাইয়েও এসেছিলেন এই নির্মাতা।

একটি সূত্রের দেয়া তথ্যমতে, মুম্বাইয়ের সুবুরবানের একটি হোটেলে খুব গোপনে এ বিষয়ে আলোচনা হয়েছে। লরেন্স কাসানফের সঙ্গে একটি বিখ্যাত স্টুডিওর প্রধান, তাদের কিছু সহকারী এবং ‘ব্যাটম্যান সিরিজ’খ্যাত অ্যামি অ্যাওয়ার্ড বিজয়ী লেখক সেন ক্যাথরিন ডেরেকও ভারতে এসেছিলেন। এই প্রজেক্ট নিয়ে চূড়ান্ত কথা বলতেই এসেছিলেন তারা।

এ প্রজেক্টের সঙ্গে যুক্ত আছেন গুলশান গ্রোভারের ছেলে সঞ্জয় গ্রোভার। আলোচনার সময় তিনিও উপস্থিত ছিলেন। বিগত এক দশক ধরে পরিচালক, হলিউড স্টুডিওর বিশেষ প্রজেক্ট এবং মেট্রো গোল্ডওয়েন মেয়ারের হয়ে কাজ করছেন সঞ্জয় গ্রোভার। দ্য হবিট, দ্য জুকিপার, ফেম, ক্রিড এবং জেসম বন্ড ফ্র্যাঞ্চাইজির সঙ্গে যুক্ত ছিলেন তিনি।

সিনেমাটিতে টাইগার শ্রফের সঙ্গে জ্যাকি চ্যান, চাক নরিস, ব্রুস লির মেয়ে শ্যানন লি-কেও দেখা যেতে পারে।

 

টাইগারের কয়েকটি সিনেমা মুক্তির তালিকায় রয়েছে। রামবো আর বাঘী থ্রী সিনেমা মুক্তি পাবে ২০১৯ সালে। আর স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু সিনেমাতেও দেখা যাবে টাইগার শ্রেফকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *