‘দহন’ করছেন না বাঁধন, ঘোষণা জাজের

জাজ মাল্টিমিডিয়ার নতুন সিনেমা ‘দহন’-এর মাধ্যমে ছোটপর্দার অভিনেত্রী বাঁধনের বড় পর্দায় অভিষেক হওয়ার কথা ছিলো। বেশ ঢাকঢোল পিটিয়ে সিনেমার নায়িকা হিসেবে তার নামও ঘোষণা করা হয়। সেসময় তাকে নিজের ‘বোন’ হিসেবে পরিচয় দেওয়া জাজের ‘দহন’ থেকে নিজেকে সরিয়ে নিয়েছে বাঁধন।

জমকালো এক অনুষ্ঠানের মাধ্যমে এই সিনেমার নায়িকা হিসেবে তার নামও ঘোষণা করা হয়। কিন্তু এবার জাজ মাল্টিমিডিয়াই জানালো, ‘পারিবারিক কারণে’ এই সিনেমা থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন বাঁধন।

এই সিনেমার জন্য ১৬ কেজি ওজন কমিয়ে নিজেকে তৈরি করেছিলেন বাঁধন। শিখেছিলেন মোটর সাইকেল চালনাও। কিন্তু হঠাৎ কি কারণে তাকে সরে যেতে হলো?

নিজেদের অফিশিয়াল ফেসবুক পেজে দেয়া এক পোস্টে জাজ জানায়, দহন এর শুটিং শুরু হওয়ার কথা ছিল ১০ই মে থেকে। সেই অনুযায়ী আমরা সব শিল্পী ও কলাকুশলী থেকে ১০ই মে থেকে ৫ই জুন পর্যন্ত শিডিউল নিয়েছিলাম। কিন্তু আমরা পারমিশন পেয়েছি গত বৃহস্পতিবার। ফলশ্রুতিতে আমাদের শুটিং পিছাতে হয়েছে। এখন শুটিং চলবে জুনে এর ২০ তারিখ পর্যন্ত। টানা। শুধু ঈদের দিন শুটিং বন্ধ থাকবে। কিন্তু জুন ৫ এর পরে বাঁধন এর ব্যক্তিগত কাজ আছে বিধায়, দহন সিনেমাটি করতে পারছে না।

ওই পোস্টে আরও লেখা হয়, যদিও বাঁধন দহন সিনেমাটির জন্য নিজেকে তৈরি করেছে, মোটর সাইকেল চালানো শিখেছে। সর্বোপরি আমাদের সবার সাথে জাজের সাথে পারিবারিক বন্ধনে আবদ্ধ হয়েছিল।

পোস্টটির মাধ্যমে এ বিষয়ে গুজব না ছড়াতে সবার প্রতি আহ্বান জানানো হয়। পাশাপাশি বাঁধনকে শুভকামনাও জানানো হয়।

‘দহন’ সিনেমায় বাঁধন ছাড়াও আরও অভিনয় করছেন সিয়াম ও পূজা। কিছুদিন আগেই জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সিনেমাটির নায়িকা কলাকুশলীদের পরিচয় করিয়ে দেয়া হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: