দীপিকা এবার মাদাম তুসোর জাদুঘরে

লন্ডনের বিখ্যাত মাদাম তুসোর জাদুঘরে বলিউডের যে কজন নামি দামি তারকার মোমের মূর্তি রাখা আছে তাদের পাশে এবার দাঁড়াতে যাচ্ছে আরেক মেধাবী বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। লন্ডন ও দিল্লির মাদাম তুসো-র জাদুঘরে রাখা হবে দীপিকার মোমের প্রতিকৃতি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভের মাধ্যমে নিজেই ভক্তদের এই কথা জানান তিনি। নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে এই অভিনেত্রী বলেন, ‘যখন মাদাম তুসোর জাদুঘর কর্তৃপক্ষের পক্ষ থেকে প্রথম ফোন পেলাম, ভীষণ খুশি হয়েছিলাম। আমি মাদাম তুসো জাদুঘরে মাত্র একবারই গিয়েছি, আর তখন আমি খুব ছোট ছিলাম, বাবা মায়ের সঙ্গে গিয়েছিলাম। আর এখন আমি এই জাদুঘরের অংশ হতে চলেছি। এর আনন্দই আলাদা।‘

দীপিকার মোমের মূর্তি তৈরির প্রাথমিক কাজ ইতিমধ্যে শুরু করে দিয়েছে মাদাম তুসো কর্তৃপক্ষ। আর এ কারণেই এই বলিউড নায়িকার শরীরের মাপজোখ নেওয়া হচ্ছে। নির্দিষ্ট পরিমাপ ও ছবি তোলার জন্য ইতোমধ্যে মাদাম তুসোর বিশেষজ্ঞদের সঙ্গে দেখা করতে লন্ডনে আছেন দীপিকা। দীপিকা জানান তিনি নিজেও মুখিয়ে আছেন তাঁর নিজের মোমের প্রতিকৃতি দেখার জন্য।
লন্ডনে আগামী বছরের শুরুতে উন্মোচিত হবে এর একটি। এর কয়েক মাস পর দিল্লিতে শোভা পাবে আরেকটি।
উল্লেখ্য, লন্ডনের মাদাম তুসোতে অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সালমান খান, ঋত্মিক রোশন, ঐশ্বরিয়া রাই, কারিনা কাপুর ও মাধুরী দীক্ষিতসহ বলিউডের বেশ কয়েকজন তারকার মোমের মূর্তি রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *