না ফেরার দেশে চলে গেলেন তাজিন

না ফেরার দেশে চলে গেলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাজিন আহমেদ (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ মঙ্গলবার বিকেলে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। এ অভিনেত্রীর মৃত্যুর খবর জানিয়েছেন অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম।

আহসান হাবিব নাসিম বলেন, ‘আনুমানিক বিকেল ৪টা ৪০ মিনিটের দিকে মারা যান তাজিন আহমেদ। হাসপাতালে তাজিনের কোনো আত্মীয় স্বজন এখনো আমরা পাইনি। অভিনেত্রী দিলারা জামান তাজিনের ফুফু, আমরা ওনার সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি। ওর মা দেশের বাইরে আছেন। এখন ওনার সঙ্গে যোগযোগ করাও কঠিন হয়ে গেছে। সরকারের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের মাধ্যমে তাজিনের মায়ের সঙ্গে যোগাযোগের চেষ্টা করব। তাজিনের মরদেহ এখন হাসপাতালে রাখা আছে। আর দাফন কাফনের বিষয়ে ইফতারের পর সিদ্ধান্ত নেয়া হবে।’

মঙ্গলবার দুপুরে অসুস্থ হয়ে পড়লে তাজিন আহমেদকে দ্রুত নগরীর উত্তরার রিজেন্ট হাসপাতালে ভর্তি করা হয়। তারপর কর্তব্যরত চিকিৎসকরা তাকে নিবির পরিচর্যা কেন্দ্রে লাইফ সাপোর্টে রাখেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন এই অভিনেত্রী।

আরণ্যক নাট্যদলের মাধ্যমে মঞ্চনাটকে অভিনয় শুরু করেন তাজিন আহমেদ। পরবর্তীতে টেলিভিশন নাটকে ব্যস্ত হয়ে পড়েন তিনি। টেলিভিশন নাটকে অভিনয় করেই তারকাখ্যাতি লাভ করেন। তবে বর্তমানে টেলিভিশন নাটকেও খুব একটা নিয়মিত নন তাজিন। কিছুদিন আগে আরণ্যকের দর্শকপ্রিয় ‘ময়ূর সিংহাসন’ নাটকে অভিনয় করেন এই অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *