নিজিস্ব বিবৃতি প্রদান করেলেন মার্কিন পপ তারকা ডেমি লোভাটো

মাত্রাতিরক্ত মাদক গ্রহনের ফলে হাসপাতালে ভর্তি হওয়ার পর প্রথম বারের মত নিজিস্ব বিবৃতি প্রদান করেছেন মার্কিন পপ তারকা ডেমি লোভাটো।০৫ আগস্ট ২০১৮ রবিবার ২৫ বছর বয়সী এই পপ গায়িকা সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে লিখেন,” আমি সব সময়ই আমার মাদকাসক্তির বিষয়ে খোলামেলা ছিলাম।“তিনি আরও বলেন, আমি শিখেছি এটি এমন একটি নেশা যা রাতারাতি শেষ হয়ে যায় না, সময়ের সাথে এর সাথে লড়াই চালিয়ে যাতে হয়।বিবৃতিতে তিনি তাঁর পরিবার ও লস অ্যাঞ্জেলেস হাসপাতাল কতৃপক্ষকে ধন্যবাদ জানাতে গিয়ে লিখেন, তাদের ছাড়া আজকে এই চিঠি লিখার জন্য আমি হয়তো বেঁচে থাকতাম না।তিনি নিজিকে আরও বেশি সংযত হবার প্রতিশ্রুতি নিয়ে বলেন বর্তমানে তিনি খাবার গ্রহণে অনীহাসহ নানা সমস্যার সাথে লড়াই করে চলছেন।

২৪ জুলাই হলিউড হিলসের বাড়িতে গায়িকা ডেমি লোভাটোকে অচেতন অবস্থায় পেয়ে লস অ্যাঞ্জেলেস হাসপাতালে ভর্তি করেন পুলিশ। প্রাথমিক অবস্থায় ধারনা করা হচ্ছিলো  অতিরিক্ত মাদকাসক্তির কারনে তিনি অসুস্থ হয়ে পরেন। যদিও তাঁর মুখপাত্র সেটি অস্বীকার করেন।

লোভাটোর নেশার সমস্যা নতুন নয়। মাত্র ১৭ বছর বয়সে কোকেন দিয়ে সর্ব প্রথম নেশার জগৎতে পা রাখেন তিনি। অসুস্থতা নিয়ে দীর্ঘ সময় কাটিয়েছেন পুনর্বাসনকেন্দ্রে। সুস্থতার দীর্ঘ ৬ বছর পর তিনি আবার নেশাগ্রস্থ হয়ে পড়লেন। গেল মাসে মুক্তি পাওয়া তাঁর সিঙ্গল ‘সোবার’-এ তিনি গানে গানে স্বীকার করে নেন ফের নেশা ধরার কথা। গানের কয়েকটি লাইন এমন—‘মা, আমি দুঃখিত, নেশা না করে থাকতে পারিনি/বাবা, মেঝেতে পানীয় পড়ে থাকলে ক্ষমা করে দিয়ো।’ সে সময় ইগি অজালেয়াসহ অনেকেই এমন অকপট স্বীকারোক্তিতে লোভাটোর প্রশংসা করলেও তাঁর স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *