প্রিয়াঙ্কার এই জুতার দাম ১ লাখ ৪০ হাজার রুপি

কিছুদিন আগে প্রিয়াঙ্কা চোপড়া ইংল্যান্ডের রাজপরিবারের বিয়েতে শামিল হয়েছিলেন। প্রিয়াঙ্কার বান্ধবী মেগান মার্কেলের সঙ্গে বিয়ে হয় লন্ডনের রাজপরিবারের প্রিন্স হ্যারির। সমগ্র বিশ্ব তাকিয়ে ছিল রাজকীয় এই বিয়ের দিকে। রাজপরিবারের এই বিয়েতে প্রিন্স হ্যারি ও মেগানের পাশাপাশি প্রিয়াঙ্কাও নজর কাড়েন সবার।

দেশি-বিদেশি সংবাদমাধ্যমের কাছে তাঁর পোশাক ছিল রীতিমতো চর্চার বিষয়। প্রিয়াঙ্কার পোশাকের পাশাপাশি তাঁর জুতাজোড়াও সবার দৃষ্টি আকর্ষণ করে। বান্ধবী মেগানের বিয়েতে এই বলিউড সুন্দরী যে জুতাজোড়া পরেছিলেন, তার দাম শুনে চোখ কপালে উঠতে বাধ্য। প্রিয়াঙ্কার এই হাইহিল জুতাজোড়ার দাম ১ লাখ ৪০ হাজার রুপি! রাজকীয় বিয়ে অনুষ্ঠানের জন্য এই বলিউড সুন্দরী বেছে নেন ‘জিম্মি চু’ ব্র্যান্ডের জুতা। তবে রাজপরিবারের এই বিশেষ বিয়েতে প্রিয়াঙ্কার সঙ্গে তেমন কোনো অলংকার দেখা যায়নি। শুধু কানে দুল দেখা যায়। তবে কম অলংকারেও নিজেকে আকর্ষণীয় করে তোলেন এই তারকা।

রাজপরিবারের এই বিয়ের জন্য প্রিয়াঙ্কা বেছে নেন ‘ক্রিশ্চিয়ান ডিওর’ ব্র্যান্ডের পোশাক। তাঁর মাথায় ছিল সুন্দর একটি ‘হ্যাট’। আর এই ‘হ্যাট’ পরে প্রিয়াঙ্কা হয়ে ওঠেন এই রাজপরিবারের একজন। ৬০০ আমন্ত্রিত অতিথির মধ্যে এই সাবেক বিশ্বসুন্দরী ছিলেন ২০০ বিশেষ আমন্ত্রিতর তালিকায়, যাঁদের রিসেপশনে আমন্ত্রণ জানানো হয়। অভিনেত্রী মেগান মার্কেল হলেন প্রিয়াঙ্কার বিশেষ বান্ধবী। তাঁদের বন্ধুত্বের সূচনা হয় বছর চারেক আগে টরন্টোতে আয়োজিত এক পার্টিতে। এরপর ধীরে ধীরে এই দুই অভিনেত্রীর বন্ধুত্ব গাঢ় হয়। প্রিয়াঙ্কা ও মেগান হামেশাই বাইরে ঘুরতে যেতেন। শপিংয়ে যেতেন। আজ তাঁর এই বান্ধবী লন্ডনের রাজপরিবারের রাজবধূ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: