বিয়ের গয়না কিনতে মায়ের সাথে দীপিকা!

দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংয়ের বিয়ে নিয়ে আর কত জল যে ঘোলা হবে! একবার শোনা যায় তাঁরা শিগগিরই বিয়ে করছেন। আবার খবর আসে, দীপিকা নাকি এখনো বিয়ের ব্যাপারে মনস্থির করতে পারছেন না। গণমাধ্যমকে ঘোল খাওয়ানোর জন্য কী তাঁরা ইচ্ছা করেই এমন করছেন কি না কে জানে? এর মধ্যে ঘটেছে আরেক ঘটনা। গতকাল বুধবার মা উজ্জ্বলা পাড়ুকোনের সঙ্গে একটি গয়নার দোকান থেকে বের হতে দেখা গেছে দীপিকাকে। এরপর থেকে দীপিকা-রণবীরের বিয়ের গুজব আরও জোরালো হয়েছে।

মুম্বাইয়ের বান্দ্রার একটি গয়নার দোকানে কেনাকাটা করতে গিয়েছিলেন দীপিকা পাড়ুকোন ও তাঁর মা। একটি সূত্র জানায়, ভারতের বিখ্যাত এক স্বর্ণকারের দোকানে বিয়ের গয়না পছন্দ করতে গিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। বিয়ের দিন তিনি কোন গয়না পরবেন, সেটা চূড়ান্ত করতে মাকেও সঙ্গে নিয়ে গিয়েছিলেন। আর দোকানের বাইরেই ওত পেতে ছিল পাপারাজ্জির দল। ব্যস, দোকান থেকে বের হওয়ামাত্রই দীপিকা আর উজ্জ্বলা পাড়ুকোনকে ফ্রেমবন্দী করেন তাঁরা। মা-মেয়ে দুজনকেই অবশ্য ছবিতে বেশ হাসিখুশি দেখাচ্ছে।

অথচ গতকাল ভারতের একটি অনলাইন পোর্টালকে দীপিকার কাছের এক বন্ধু জানিয়েছিলেন, ‘সাবেক প্রেমিক রণবীর কাপুরকে মনপ্রাণ দিয়ে ভালোবাসতেন দীপিকা। তাঁকে বিয়ে করে সংসারী হতে চেয়েছিলেন। এমনকি রণবীরকে পেতে নিজের ক্যারিয়ার ছেড়ে দিতেও কোনো আপত্তি ছিল না দীপিকার।’

দীপিকা একসময় টের পান, রণবীর তাঁকে ধোঁকা দিচ্ছেন। দীপিকার সঙ্গে প্রেম থাকার সময় এই নায়ক ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। বিশ্বাসঘাতকতার সেই ‘ট্রমা’ থেকে দীপিকা এখনো পুরোপুরি বের হয়ে আসতে পারেননি। দীর্ঘদিন হতাশায় ভুগেছেন। লম্বা সময় মানসিক চিকিৎসা নিয়েছেন। কিন্তু কিছুদিন আগেও এক সাক্ষাৎকারে ‘পিকু’ ছবির এই তারকা জানান, তাঁর জীবনে হতাশা বারবার ঘুরে ঘুরে আসছে। আর এ নিয়ে সব সময় আতঙ্কে থাকেন তিনি।

রণবীর কাপুর তাঁকে ধোঁকা দেওয়ার পর মানুষের প্রতি বিশ্বাস কমে গেছে দীপিকার। তাই এখনই রণবীর সিংকে বিয়ে করার মতো সিদ্ধান্ত নিতে পারছেন না। তিনি বিশ্বাস করেন, রণবীরের ভালোবাসায় কোনো ত্রুটি নেই। কিন্তু বিয়ে হলে রণবীর সিং যদি আর এমন না থাকেন? এমন ভাবনা তাড়া করে ফেরে দীপিকাকে। তাই তিনি অবসর পেয়েও বিয়ের জন্য মনস্থির করতে পারছেন না।

দীপিকা এখন নতুন কোনো ছবির কাজ হাতে নিচ্ছেন না। ফিরিয়ে দিয়েছেন হলিউডের একটি ছবির প্রস্তাব। অনেকেই তাই দুয়ে দুয়ে চার মেলানোর চেষ্টা করছেন। এ বছরই দীপিকা আর রণবীর সিং বিয়ে করতে পারেন বলে শোনা যাচ্ছে। তবে, এই হিসাবে কিছুটা গোলমালও আছে। কারণ দীপিকা এখন অবসরে থাকলেও রণবীর কিন্তু চুটিয়ে কাজ করে যাচ্ছেন। করণ জোহর প্রযোজিত ‘সিম্বা’ ছবির প্রস্তুতি শুরু হয়েছে। এই ছবির শুটিং শেষ হলেই লেগে পড়বেন ‘৮৩’ ছবির কাজে। তাহলে এ বছর বিয়ে করার ফুরসত কই রণবীরের? তবে, সোনম কাপুরের মতোও করতে পারেন। সোনম যেমন বিয়ের দুদিন বাদেই কান চলচ্চিত্র উৎসবের লালগালিচায় হাঁটতে ফ্রান্সে উড়াল দিয়েছিলেন, রণবীরও হয়তো বিয়ের পরপরই লাইট, ক্যামেরা অ্যাকশন শব্দের মুখোমুখি হবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *