বিয়ে নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কার মা

‘আমি নিককে ভালোভাবে চেনার সুযোগই পাইনি। ওর সঙ্গে প্রথম দেখা হলো। মতামত জানানোর জন্য এটি খুব বেশি তাড়াতাড়ি হয়ে যাবে।’ বললেন মধু চোপড়া, প্রিয়াঙ্কা চোপড়ার মা। যেখানে মেয়ে তাঁর প্রেমিককে নিয়ে দেশ-বিদেশে ঘুরে বেড়াচ্ছেন, সেখানে মা কথা বলছেন হিসাব করে, মেপে মেপে। প্রেমিক মার্কিন পপ তারকা নিক জোনাসকে মায়ের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার জন্য মুম্বাই নিয়ে যান বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া।

গত বৃহস্পতিবার রাতে যুক্তরাষ্ট্র থেকে মুম্বাই ফিরেছেন তাঁরা। এরই মধ্যে নিক জোনাসের সঙ্গে মধু চোপড়ার দুবার দেখা হয়েছে। শুক্রবার রাতে বান্দ্রার আপসকেল রেস্টুরেন্টে প্রিয়াঙ্কার মা নৈশভোজে আমন্ত্রণ করেন নিককে। আর পরদিন শনিবার রাতে নিক জোনাসের সম্মানে মুম্বাইয়ে জুহুর ভারসোভা এলাকায় প্রিয়াঙ্কার বাংলোতে এক পার্টির আয়োজন করা হয়। সেখানে আত্মীয় আর বন্ধুদের সঙ্গে নিক জোনাসকে পরিচয় করিয়ে দেন প্রিয়াঙ্কা চোপড়া।

শুক্রবার রাতে নিক জোনাসকে আপসকেল রেস্টুরেন্টে নিয়ে যাওয়ার সময় প্রিয়াঙ্কা চোপড়া যে পোশাক পরেছিলেন, তার দাম কত জানতে চান? সাদা-কালো টপ আর স্কার্ট, দেখতে খুব চটকদার তা নয়, তবে প্রিয়াঙ্কাকে দারুণ মানিয়েছিল। জানা গেছে, সেদিন প্রিয়াঙ্কা পরেছিলেন এএলসি ব্র্যান্ডের টপ আর স্কার্ট। টপের দাম ১৬ হাজার ৩৬৮ রুপি, স্কার্টের দাম ২৮ হাজার ৯৫৮ রুপি, হাতের ব্যাগের দাম ৭ লাখ ৮০ হাজার ৪৪৬ রুপি আর পায়ের স্যান্ডেলের দাম ৫৭ হাজার ৩৪৫ রুপি।

মেয়ের প্রেমিক আর বিয়ে নিয়ে মা কী ভাবছেন, তা নিয়ে ভাববার মোটেও সময় নেই প্রিয়াঙ্কার। নিককে নিয়ে গোয়ায় ঘুরতে গেছেন তিনি। গতকাল রোববার ব্যক্তিগত জেটে করে গোয়ার উদ্দেশে রওনা দেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। বিমানবন্দরে তাঁদের বিদায় জানান প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ চোপড়া আর কাজিন পরিণীতি চোপড়া।

প্রিয়াঙ্কার সঙ্গে কোনো বিদেশির বিয়ে হোক, তা একসময় ভাবতেই পারেননি মা। তেমনটাই বলেছিলেন সংবাদমাধ্যমকে। তখন তিনি আরও বলেছিলেন, ‘বিয়ে একই সমাজ আর সংস্কৃতির মানুষের মধ্যেই হওয়া ভালো।’ এখন কিন্তু তাঁর মেয়ে বিদেশির সঙ্গেই প্রেম করছেন। প্রিয়াঙ্কার চেয়ে নিক ১০ বছরের ছোট। আবার বিয়ের পর যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে নাকি স্থায়ীভাবে থাকার কথা ভেবেছেন প্রিয়াঙ্কা।

মুম্বাইয়ে আসার পর ইনস্টাগ্রামে নিক জোনাসের শেয়ার করা একটি ভিডিওতে দেখা যায়, বৃষ্টিতে ভিজছেন প্রিয়াঙ্কা৷ বৃষ্টির মধ্যে নাচতে নাচতে নিকের দিকে এগিয়ে আসছেন। তাঁর মুখে প্রাণখোলা হাসি। প্রেমিকার সেই উচ্ছ্বাসকে ক্যামেরায় ধরেছেন নিক৷ আর তার সঙ্গে লিখেছেন ইংরেজি হরফে ‘হার’, সঙ্গে একটা লাভসাইন৷ সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁদের নতুন নাম দেওয়া হয়েছে, ‘প্রিনিক’৷ এই হট কাপলকে এখন এই নামে সম্বোধন করা হচ্ছে৷

প্রিয়াঙ্কা চোপড়ার ব্যাপারে নিক জোনাস কথা বলেছেন যুক্তরাষ্ট্রে নিজের পরিবারের সঙ্গে। তিনি বাকি জীবন প্রিয়াঙ্কার সঙ্গে কাটানোর ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছেন। তাঁর এই ইচ্ছার ব্যাপারে সম্মান জানিয়েছেন পরিবারের সদস্যরা। এখন প্রিয়াঙ্কা চোপড়ার পরিবারের মানুষজন তাঁকে গ্রহণ করলে আর কোনো বাধা থাকবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: