ভয় দেখাতে মাঝ রাতে হাজির হচ্ছেন শ্রদ্ধা কাপুর

একদিকে রোমান্স আরেক দিকে গাঁ শিরশিরে ভৌতিক গল্প  নিয়ে হাজির হচ্ছে বলিউডের দুই জুটি শ্রদ্ধা কাপুর ও রাজকুমার রাও অভিনীত নতুন ছবি ‘স্ত্রী’।

মানুষ এবং ভূতের মধ্যে রসায়ন নিয়ে এগিয়ে গিয়েছে গল্পটি। গল্পতে রাজকুমার রাও যিনি গ্রামে বাস করা এক তরুন অন্যদিকে রহস্যজনক চরিত্রের শ্রদ্ধা কাপুর বছরে মাত্র একবার দেখা করতে আসে গ্রাম্য যুবক রাজকুমারের সাথে। আস্তে আস্তে বন্ধুত্ব ভালোবাসায় রূপ নেয়। শ্রদ্ধার চরিত্রের রহস্যময়তা খুঁজতে গেলেই বেরিয়ে আসে অজানা জগৎতের আরেক কাহিনী । ছবিটিতে রাজকুমারকে দর্জির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। ‘মুম্বাই মিরর’কে দেওয়া সাক্ষাৎকারে পরিচালক অমর কৌশিক জানিয়েছেন, ‘এই ছবিটির জন্য রাজকুমারকে দর্জির কাজও শিখতে হয়েছে। এর জন্য আমরা এক দর্জির কাছ থেকে একটা সেলাই মেশিন ভাড়া করেছিলাম, তিনি আবার রোজ রাজকুমারের বাড়ি গিয়ে তাকে সেলাই শিখিয়ে আসতেন। এমনকি ১৫-২০ দিনের মধ্যেই দর্জির কাজ বেশ ভালোই রপ্ত করে ফেলেছিলেন রাজ।

জানা যায়, ১৯৯০ সালে বেঙ্গালুরুতে ছড়িয়ে পড়া ‘নালে বা’র গল্প প্রেক্ষাপটে  তৈরি হচ্ছে এই মজার ভৌতির ছবিটি। সেসময় বেঙ্গালুরুতে ছড়িয়ে পড়ে নিশুতি রাতে কেউ নাকি দরজা খট খট করে। আর দরজা খুললেই সর্বনাশ, মৃত্যু নিশ্চিত। আর মাঝ রাতের অতিথির হাত থেকে বাঁচতে অনেকেই বাড়ির দরজায় লিখে রাখতেন ‘নালে বা’। অর্থাৎ আজ নয় কাল আসুন। আর বিশ্বাস করা হত এটা লিখে রাখলেই শান্তি। আর কেউ আসবে না। ছবিটি ৩১ আগষ্টে ২০১৮ তে মুক্তি পেতে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *