‘রণবীরের সঙ্গে এবার রসায়ন ভালোই জমবে কারীনার’

বলিউড সুন্দরী কারিনা কাপুর খান। সম্প্রতি মালদ্বীপ ঘুরে এলেন তিনি। ফিরেই শুরু করে দিয়েছেন নতুন ছবির কাজ। করণ জোহর প্রযোজনা সংস্থার ‘তখত’ নামের এ ছবিতে দেখা যাবে বেবো বেগমকে।

‘বীরে দি ওয়েডিং’ সুপার হিট হওয়ার পর এখন করিনার ঝুলিতে দু’দুটো ছবি। একদিকে অক্ষয় কুমারের বিপরীতে ‘গুড নিউজ’ ছবিতে অভিনয় করছেন করিনা। অন্যদিতে তখত-এ রণবীর সিং এর দিদির চরিত্র দেখা যাবে তাকে।

মা হওয়ারে পরে তিনি যেভাবে ফের বলিউডে ফিরে এসেছেন তাতে বেশ খুশি বেবো। ৩৮এর জন্মদিনের শুভক্ষণে ‘সর্বভারতীয় সংবাদমাধ্যম’কে দেওয়া একা সাক্ষাৎকারে এনিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন করিনা। তিনি এ বছরটা ব্যক্তিগত ও পেশাদারি জীবন দুদিক থেকেই বেশ খুশি তিনি। এদিক করিনাকে তার বক্স অফিস নাম্বার নিয়ে প্রশ্ন করা হলে চটপট জবাবে কাপুর কন্যা বলেন, ‘‌হ্যাঁ, আমি একজন ফিল্ম চাইল্ড। তাই এই বিষয়টি প্যাশন থেকেই এসেছে। আর সিনেমার বিষয়টির সঙ্গে আমার বোঝাপড়া রয়েছে বরাবরই।’

তার পরিচালনা কিংবার প্রযোজনায় আসার ইচ্ছে রয়েছে কিনা, সেবিষয়ে প্রশ্ন করা হলে সোজা না বলে দেন বেবো। পাশাপাশি তুতো ভাই রণবীর কাপুরের সঙ্গে তিনি স্ক্রিন শেয়ার করবেন কিনা সেটা জানতে চাওয়া হলে কারিনা বলেন ‘অবশ্যই আমি রণবীরের সঙ্গে অভিনয় করতে চাই। এটা একটা দারুণ ব্যপার হবে। রণবীরের সঙ্গে আামর রসায়নটা দেখার মতো হবে। আমি ওকে ভীষণ ভালোবাসি। তাই এমন প্রস্তাব এলে কখনওই না করব না। আশা করি, কেউ না কেউ আমাদের জন্য চিত্রনাট্য লিখবে।’

‘তখত’-এ রণবীর সিং এর বোনের ভূমিকায় করিনা কাপুরের সঙ্গে প্রথমবার অভিনয় করতে চলেছেন করিনা। তবে ভাই রণবীর কাপুরের সঙ্গে বেবোর এখনও অভিনয় করার সুযোগ হয়নি। যদিও ‘তখত’ রণবীর সিংয়ের ভাইয়ের চরিত্রে অভিনয় করার জন্য রণবীর কাপুরের কাছে প্রস্তাব গেছে। তবে তিনি কোনও নেগেটিভ চরিত্র অভিনয় করতে চান না বলে সেই প্রস্তাব ফিরিয়ে দেন। তাই এবারটাও করিনার ভাই রণবীরের সঙ্গে অভিনয় করার সুযোগ হল না। তবে ফের কবে সেই সুযোগ আসে দর্শকরাও তা দেখার অপেক্ষায় থাকবে তা বলাই বাহুল্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *