শিক্ষার্থীদের ঘরে ফিরে যাওয়ার সময় হয়েছে: মেনন

ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, গণপরিবহনের চলমান নৈরাজ্য সবার চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে কিশোর ছাত্ররা। তারা দেখিয়েছে, আইনের যথাযোগ্য প্রয়োগ হলে রাস্তায় শৃঙ্খলা ফিরিয়ে আনা সম্ভব। তবে এই অনন্য আন্দোলনের সাফল্য ধরে রাখতে সময় হয়েছে তাদের ঘরে ফিরে যাওয়ার। কারণ তাদের এ বিজয় ছিনিয়ে নিতে রাজনৈতিক দুর্বৃত্তরা মাঠে নেমেছে।

রোববার সমাজকল্যাণমন্ত্রীর মিন্টো রোডের বাসভবনে শান্তিবাগ স্কুল অ্যান্ড কলেজ ম্যানেজিং কমিটি ও শিক্ষক-শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় সভায় রাশেদ খান মেনন এ কথা বলেন।

এ সময় তিনি বলেন, বিএনপি-জামায়াতসহ এ রাজনৈতিক দুর্বৃত্তরা আওয়ামী লীগ কার্যালয়েও আক্রমণ করেছে। হত্যা-ধর্ষণের গুজব ছড়িয়ে শিক্ষার্থীদের পথভ্রান্ত করার চেষ্টাও করছে তারা।

সমাজকল্যাণমন্ত্রী শিক্ষক-অভিভাবকদের প্রতি শিক্ষার্থীদের ক্লাসে ফেরানোর দায়িত্ব নেওয়ার আহ্বান জানান। তিনি বলেন, সরকার শিক্ষার্থীদের নয় দফা দাবি মেনে নিয়েছে। এখন সেগুলো বাস্তবায়নের জন্য সরকারকেও সময় দিতে হবে।

শান্তিবাগ স্কুল অ্যান্ড কলেজ ম্যানেজিং কমিটির সভাপতি শেখ সেকেন্দার আলীর সভাপতিত্বে সভায় ম্যানেজিং কমিটির সদস্য ও শিক্ষক-শিক্ষার্থীরা বক্তব্য দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *