সালমানকে বিয়ের আগেই বাচ্চা নেয়ার পরামর্শ দিলেন রানী

ভারতীয় অনুষ্ঠান ‘দশ কা দম সিজন থ্রি’র ফিনালে দেখা যাবে একসাথে শাহরুখ খান, সালমান খান আর রানী মুখোপাধ্যায়ে মত তিন এই সুপারস্টারকে। পর্বের পুরুটা সময় অনুষ্ঠান মাতিয়ে রেখেছিলেন বলিউডের এই তারকারা।

 

ইতোমধ্যে পর্বটির প্রমো প্রকাশিত হয়েছে যেখানে দেখা যায়, সালমান আর শাহরুখ প্লাস্টিক বেবির ন্যাপি বদলাচ্ছেন। অভিজ্ঞ শাহরুখ তিন সন্তানের জনক হলেও অবিবাহিত ৫২ বছরের সালমানও কিন্তু কাজটি করেছে নিপুনতার সাথেই। আর তা দেখেই আনন্দের সঙ্গে রানি বলে উঠলেন, ওমা! সালমান শাদি ভাদি ছোড়ো, বাচ্চে প্যায়দা কর লো। তাতে হেসে উঠল উপস্থিত দর্শকও।

 

মাঝখানে প্রকাশ্যে সালমান আর শাহ্রুখের মধ্যে বিরোধিতা থাকলেও তাদের পুরাতন বন্ধুত্ব আবার জোড়া লেগেছে। অনুষ্ঠানে  শাহরুখ  মজা করে বলে, সালমানতো মেয়েদের সাথে ঠিকমত কথাও বলেনা। সালমান কিন্তু হেসেই উড়িয়ে দেন এই বক্তব্য। তিনি বলেন, আমি মেয়েদের সাথে বেশ ভালো মতই কথা বলি।

 

অনুষ্ঠানের এক পর্যায়ে দেখা যায় শাহরুখ আর সালমান একে অপরের হিট গান ‘লুঙ্গি ডান্স’ ও ‘ঢিঙ্কা চিকা’তে নাচতে।

 

রিয়েলিটি শো ‘দশ কা  দম সিজন থ্রি’র উপস্থাপক হিসেবে আছেন সালমান খান। চলতি বছরের জুন মাস থেকে অনুষ্ঠানটির সম্প্রচার শুরু হয়। এই সিজনের ফাইনালে সালমানের অতিথি হিসেবে এসেছিলেন শাহরুখ এবং রানী। অনেক দিন পর  একসাথে তিন বন্ধুর দেখা হওয়াতে খুনসুটিতে মেতে ছিলেন অনুষ্ঠানের পুরুটা সময়। পর্বটি এই বছরের সেপ্টেম্বর মাসের প্রথম সপ্তাহে প্রচারিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *