সুনামগঞ্জ ও হবিগঞ্জে বজ্রপাতে নিহত ৭

সুনামগঞ্জের বিভিন্ন উপজেলায় বজ্রপাতে ৫ জন নিহত ও ৭ জন আহত হয়েছেন। মঙ্গলবার জেলার চারটি হাওরে পৃথকভাবে এসব ঘটনা ঘটে।

এছাড়া একইদিন হবিগঞ্জে সদর উপজেলার নোয়াল ও বানিয়াচংয়ে প্রাণ গেছে আরো দুইজনের। নিহত ও আহতদের প্রত্যেকেই মাঠে কাজ বা হাওরে মাছ ধরার সময় বজ্রপাতের শিকার হন।

সুনামগঞ্জ ও তাহিরপুর প্রতিনিধি এবং হবিগঞ্জ সংবাদদাতার পাঠানো খবর।

সুনামগঞ্জে নিহতরা হলেন, বিশ্বম্ভরপুর উপজেলার পুরানগাঁও গ্রামের মৃত হজরত আলীর স্ত্রী কিষাণী শাহারা বানু (৬২), তাহিরপুর উপজেলার ভাটি তাহিরপুর গ্রামের মুক্তার হোসেনের ছেলে কৃষক নুর হোসেন (২৮), দিরাই উপজেলার কুলঞ্জ ইউনিয়নের টঙ্গর গ্রামের মুসলিম উদ্দিন (৭৫), দোয়ারাবাজার উপজেলার দুম্বনগাঁও গ্রামের মখলিছ আলীর ছেলে ফেরদৌস মিয়া (১২), বিশ্বম্ভর উপজেলার খিদ্দরপুরের আব্দুর রহমানের মেয়ে সুরমা আক্তার (১৮)।

এছাড়া বজ্রপাতে বিশ্বম্বরপুরের খিদ্দরপুর, জামালগঞ্জের পাগনার হাওরপাড়ের ফেনারবাঁক, জামালগঞ্জ সদর ইউনিয়ন ও কুলঞ্জ ইউনিয়নের টঙ্গর গ্রামে দুই শিশুসহ ৭ জন আহত হন। জেলার অতিরিক্ত পুলিশ সুপার হাবিবল্লাহ জুয়েল এই হতাহতের খবর নিশ্চিত করেছেন।

অন্যদিকে হবিগঞ্জে নিহতরা হলেন সদর উপজেলার নেয়াখাল গ্রামের সুজন মুন্ডা (৩০) এবং বানিয়াচং উপজেলার মর্দনপুর গ্রামের জুবায়ের আহমেদ। এর মধ্যে মাঠে ধান কাটতে গিয়ে সুজন মুন্ডা ও হাওরে মাছ ধরার সময় বজ্রপাতে মারা যান জুবায়ের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: